করোনায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু

0
92

করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে পুলিশের আরও এক সদস্যের মৃত্যু হয়েছে। তার নাম মোহা. সুমন আলী। তিনি নাটোর জেলার বড়াইগ্রাম থানার পুলিশ ইনস্পেক্টর (নিরস্ত্র) হিসেবে কর্মরত ছিলেন। শুক্রবার (১৪ আগস্ট) ভোরে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। বিকেলে পুলিশ সদর দপ্তরের গণমাধ্যম শাখার মহাপরিদর্শক এআইজি (মিডিয়া) সোহেল রানা এ তথ্য জানান।

সদর দপ্তর জানায়, গত ০২ আগস্ট করোনার সংক্রমণ ধরা পড়ার পর সুমন আলী রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছিল। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সুমন আলী ২০০৮ সালের ২৪ সেপ্টেম্বর এসআই হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি চাপাইনবয়াবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামে জন্মগ্রহণ করেন। পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মৃত্যুকালে স্ত্রী এবং এক কন্যা সন্তানসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশের ৬৭ জন সদস্য মৃত্যুবরণ করেছেন।