চিতলমারীতে ১১ টি মসজিদ ও চারটি মাদ্রাসায় বিশেষ দোয়া অনুষ্ঠিত

0
111

সাগর মন্ডল, স্টাফ রিপোর্টার: বাগেরহাটের চিতলমারীতে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১১ টি মসজিদ ও চারটি মাদ্রাসায় বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও লুমিনাস কার্গো সার্ভিসের সত্ত¡াধিকারী তরুণ শিল্পোদ্যোক্তা সৈয়দ জান্নাত আলীর সৌজন্যে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় বড়বাড়িয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ১০ টি মসজিদ ও চিতলমারী থানা মসজিদে ইফতারপূর্ববর্তী দোয়া অনুষ্ঠিত হয়। একইসাথে চিতলমারী দারুল উলুম কওমিয়া মাদ্রাসা, ঘোলা মাদ্রাসা, বড়গুনি মাদ্রাসা, ঘোলা মহিলা মাদ্রাসায় বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জামান, থানা অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন, শিবপুর ইউপি চেয়ারম্যান ওলিউজ্জামান জুয়েল, হিজলা ইউপি চেয়ারম্যান কাজী আবু শাহীন, চিতলমারী উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শেখ নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াদ, বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নুহুর আলীসহ বিভিন্ন এলাকার ধর্মপ্রাণ মুসলমানবৃন্দ।