চিতলমারীতে এলামনাই এসোসিয়েশনের দ্বি-বার্ষিক কমিটি গঠন

0
63

সাগর মন্ডল, স্টাফ রিপোর্টার: বাগেরহাটের চিতলামরীতে মুক্তবাংলা চারিপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের (মুচামাবি) এলামনাই এসোসিয়েশনের দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। রবিবার (১৭ মার্চ) বিকাল ৪ টায় বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহণে বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে এ দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়। কমিটিতে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সাংবাদিক বিভাষ দাসকে সভাপতি ও তরুণ শিল্পোদ্যোক্তা নৃপেন মন্ডলকে সাধারণ সম্পাদক মনোনিত করা হয়।

সভায় বিশিষ্ট সমাজ সেবক সুখময় বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মৃন্ময় মন্ডল, জিতেন্দ্রনাথ মন্ডল, প্রফেসর কঙ্কাবতি বিশ্বাস, প্রভাষক কৌশিক ব্রত বিশ্বাস, প্রধান শিক্ষক গোলক চন্দ্র মজুমদার, গোপাল চন্দ্র মন্ডল , জাকির হোসেন প্রমুখ।

এলামনাই এসোসিয়েশন কমিটির অন্যান্য সদস্য হলেন সহ-সভাপতি স্বপন কীর্ত্তুনীয়া, নিত্যানন্দ মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক অসীম গুহ, এ্যাডাভোকেট বাসুদেব গুহ, কোষাধ্যক্ষ বিপ্লব বিশ্বাস, সহ-কোষাধ্যক্ষ সুব্রত কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক রথীন্দ্রনাথ তরফদার, দপ্তর সম্পাদক গৌরঙ্গ হাজরা, শিক্ষা ও প্রকাশনা সম্পাদক নিত্যানন্দ মন্ডল, প্রচার সম্পাদক মিঠু শেখ, সাংস্কৃতিক সম্পাদক পরিমল হীরা প্রমুখ। কমিটি গঠন শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।