পুলকিত-কৃতির বিয়ের ছবি প্রকাশ্যে

0
97

বলিউড তারকা কৃতি খরবন্দা ও পুলকিত সম্রাট ১৫ মার্চ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তাদের কাজের জগত মুম্বাই হলেও বিয়ের অনুষ্ঠানের কোনোটাই মুম্বাইয়ে অনুষ্ঠিত হয়নি বলে জানা গেছে।

গায়েহলুদ, সংগীত, ককটেল পার্টি ও বিয়ে মোট চারটি অনুষ্ঠানের মধ্য দিয়ে কৃতি ও পুলকিতের বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তাদের বিয়ের আসর বসে দিল্লি এনসিআরের কাছে ‘আইটিসি গ্র্যান্ড ভারত’ হোটেলে।

সাধারণ বিয়ের ঘণ্টা কয়েকের মধ্যে ছবি দেন তারকারা। কিন্তু সে পথে হাঁটেননি কৃতি-পুলকিত। একদিন পর প্রকাশ্যে এসেছে তাদের বিয়ের ছবি।

বলিউড তারকাদের বিয়ের ছবি নিয়ে সাধারণ বিভিন্ন ধরনের নিষেধাজ্ঞা থাকে। তবে পুলকিত-কৃতি মুম্বাই থেকে বেশ দূরে বিয়ে করার ফলে ফটোগ্রাফারদের হাত থেকে কিছুটা রক্ষা পেয়েছেন।

তবে বিয়ের পরের দিনই নিজের ইনস্টাগ্রামে ছবি প্রকাশ করলেন কৃতি। অভিনেত্রীর পরনে গোলাপি লেহঙ্গা, সঙ্গে মানানসই কুন্দনের গয়না। পুলকিতের পরনে পেস্তা রঙের শেরওয়ানি, মাথায় পাগড়ি। কনের লেহঙ্গার সঙ্গে ম্যাচিং করে পাগড়িতে রয়েছে গোলাপি সুতোর কাজ। বিয়ের বেশ কিছু ছবি প্রকাশ্যে এনেছেন কৃতি-পুলকিত।

জানা গেছে, ২০১৯ সালে থেকে কৃতি-পুলকিতের প্রেমের সম্পর্ক। এবার সেই সম্পর্ক পরিণয়ে রূপ নিয়েছে। এ প্রসঙ্গে কৃতি লেখেন, ‘সকালের রোদ ঝলমলে আকাশ থেকে জীবনের ভাল-খারাপ, যে কোনো অবস্থায় শুধুই তুমি। জীবনের প্রতিটি পলে আমার হৃদয়ের প্রতিটা হৃদস্পন্দনে শুধুই তুমি।’