আ’লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন প্রকৌশলী মো. সারোয়ার আলম

0
108

মোহাম্মদ জহিরুল ইসলাম,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন পারফেক্ট গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী মো. সারোয়ার আলম বাবু।

মঙ্গলবার (১২ মার্চ) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও ধর্মবিষয়ক উপকমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী ও সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার স্বাক্ষরিত এক প্যাডে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

সাবেক এই ছাত্রনেতা দীর্ঘ দিন যাবত বাংলাদেশ আওয়ামী লীগের সাথে সম্পর্কিত। সেই সাথে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধর্ম বিষয়ক নির্বাচন পরিচালনা উপ-কমিটির মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগেরআহ্বায়কের দায়িত্ব পালন করেন প্রকৌশলী মো. সারোয়ার আলম বাবু।

এই বিষয়ে একান্ত সাক্ষাৎকারে প্রকৌশলী মো. সারোয়ার আলম বাবু জানান, ‘আমি দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং ধর্ম বিষয়ক উপকমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী, সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, আমি যাতে আমার দায়িত্ব ও কর্তব্য সঠিকভাবে পালন করতে পারি, তার জন্য সবার কাছে দোয়া কামনা করছি।’

মানিকগঞ্জে বিভিন্ন নেতাকর্মী সাথে কথা হলে তারা জানান, সারোয়ার ভাই একজন সরল মনের মানুষ, তিনি অনেক বড় শিল্পপতি কিন্তু কখনো তার মাঝে অহংকার দেখি নাই । তিনি খুবই সাধারণ জীবনযাপন করেন।

এলাকাবাসী জানান, গরীব ও দুস্থ মানুষের পাশে সবসময় সারোয়ার ভাই থাকেন। তিনি এলাকায় অসহায় দুস্থ মানুষের বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করেন। এলাকার বিভিন্ন মসজিদ মন্দির নিজ খরচে করেছেন তিনি।

তার নিজ এলাকার যুবসমাজের চোখে প্রকৌশলী মো. সারোয়ার আলম বাবু একজন আইকন। তারা বলেন খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের একজন পৃষ্ঠপোষক আমাদের সবার প্রিয় সারোয়ার ভাই।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ ও সদর উপজেলা আওয়ামী লীগসহ মানিকগঞ্জের সর্বস্তরের নেতাকর্মীরা আনন্দ প্রকাশ করেন।