চারঘাটে জাতীয় দুর্যোগ প্রস্ততি দিবস পালিত

0
168

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি : “দুর্যোগ প্রস্ততিতে লড়বো,র্স্মাট সোনার বাংলা গড়বো” এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় রাজশাহীর চারঘাটেও জাতীয় দুর্যোগ প্রস্ততি দিবস উদযাপন উপলক্ষে ভুমিকম্প ও অগ্নিকান্ডে করনীয় বিষয়ক মহড়া,র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেরা পরিষদ প্রাঙ্গন থেকে র‌্যালি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদ চত্তওে ভুমিকম্প ও অগ্নিকান্ডে করনীয় বিষয়ক মহড়াটি ছাত্র/ছাত্রীদের উপস্থিতিতে এই প্রদর্শন দেখানো হয়।

রবিবার ( ১০ মার্চ) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় আয়োজনে জাতীয় দুর্যোগ প্রস্ততি দিবস উদযাপন অনুষ্ঠান সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস,এম শামীম আহম্মেদ ,উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাশেদুজ্জামান, চারঘাট ফায়ার স্টেশন ইউনিট ইনর্চাজ মোজাম্মেল হক,সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান।

এসময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসাম্মৎ রাশেদা পারভীন, উপজেলা তথ্য কেন্দ্র কর্মকর্তা ফাতেমা খাতুন, উপজেলা হিসাব রক্ষক কার্যালয় সুপার আবদুল্লা আল গালিব,উপজেলা পল্লী সঞ্চয় কর্মকর্তা লাইলা আরজুমান বানু, চারঘাট প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাচ্চু সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও ছাত্র/ছাত্রীবৃন্দ।