অসহায়-দুস্থদের মাঝে মোহাম্মদপুর থানা ছাত্রলীগ ইফতারের আয়োজন

0
192

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ আত্মশুদ্ধির মাস পবিত্র মাহে রমজান। দীর্ঘ ৩০ দিন মহান আল্লাহর সন্তুষ্টি ও নৈকট্য লাভের আশায় রোজা রাখেন মুসলিমরা। সারা দিন রোজা রেখে সূর্যাস্তের সময় ইফতারের মধ্য দিয়ে রোজা ভাঙেন তারা। মুসলমানদের এই ধর্মীয় রীতির সঙ্গে প্রতি বছরের ন্যায় এবারও রমজান মাসব্যাপী ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সংগ্রামী সফল সভাপতি, রাজপথের লড়াকু সৈনিক, বস্ত্র ও পাট মন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা এ্যাড. জাহাঙ্গীর কবির নানক ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতা, নাঈমুল হাসান রাসেল এর সার্বিক তত্ত্বাবধানে মোহাম্মদপুর থানা ছাত্রলীগ শামিল হতে যাচ্ছে।

এই বিষয়ে মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সফল সভাপতি নাঈমুল হাসান রাসেল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগ তৃণমূল থেকে কাজ করে যাচ্ছে।আমিও ছাত্রলীগের চলমান সকল কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। আমি বেশ আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, ঢাকা-১৩ আসনের মাটি ও মানুষের নেতা বস্ত্র ও পাঠ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ভাইয়ের নির্দেশনায় প্রতি বছরের ন্যায় এবারও প্রথম রমজান থেকে অসহায়-দুস্থদের জন্য ইফতারের আয়োজন করা হয়েছে।

নাঈমুল হাসান রাসেল আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে যেমন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ভবিষ্যতেও তার হাতে দেশ থাকলে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবো ইনশাআল্লাহ।