শ্রীনগরে ভুয়া চিকিৎসক আটক, ক্লিনিক সিলগালা

0
212

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ভুয়া চিকিৎসক আটক করা হয়েছে। গত শনিবার বিকালে শ্রীনগর-দোহার অ লিক সড়কের ভাগ্যকুল এলাকার আল-আমিন বাজারে অবস্থিত আপন মেডিকেল সার্ভিস এন্ড ডায়াগণষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে লুৎফর রহমান মিলন নামে ওই ভুয়া চিকিৎসককে আটক করা হয়। এ ঘটনায় শ্রীনগর থানায় মামলা দায়ের হয়েছে। অভিযান পরিচালনা করেন মুন্সীগঞ্জ সিভিল সার্জেন ডাঃ মো. মঞ্জুরুল আলম।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবু তোহা মোহাম্মদ শাকিল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, লুৎফর রহমান মিলনকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি ডাক্তারের সনদ দেখাতে পারেনি। যদিও তিনি প্রথম দাবী করেছিল ন্যাশনাল হাসপাতালে কোর্স করার কথা। তবে এ বিষয়ে তিনি সুনিদিষ্ট কোন তথ্য তথ্য দিতে পারেননি। পরে তিনি শিকার করেন ডাক্তারের কোন কোর্স করেননি। জানতে পারি এর আগেও তিনি এ ধরণের অপরাধে শাস্তি পেয়েছিলেন। তাকে পুলিশের হেফাজতে দিয়ে প্রতারণার অপরাধে মামলা দায়ের করা হয়েছেল। এছাড়া আপন মেডিকেল এন্ড ডায়াগণস্টিক সেন্টারটি সিলগালা করা হয়। এ ব্যাপারে শনিবার রাত ৯ টার দিকে শ্রীনগর থানার ডিউটি অফিসার এসআই প্রভাষ কুমার জানান, মামলাটির তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে সাব-ইন্সপেক্টর মো. মানিক মৃধাকে। আসামীকে আদালতে প্রেরণ করা হবে।

খোঁজ নিয়ে জানা গেছে, ভুয়া ডাক্তার পরিচয় দানকারী মো. লুৎফর রহমান মিলন (৪০) ঢাকা জেলার দোহার উপজেলার জয়পাড়া গ্রামের মরহুম আব্দুল মান্নান চৌকিদারের পুত্র। সে এর আগে শ্রীনগর উপজেলার ঝুমুর সিনেমা হল রোডের রানী জেনারেল হাসপাতাল, বিক্রমপুর জেনারেল হাসপাতাল উপজেলা পরিষদ সংলগ্ন ফেমাস জেনারেল হাসপাতাল, বালুশুর চৌরাস্তার সামি জেনারেল হাসপাতালে মেডিকেলে ইমারজেন্সী মেডিকেল অফিসার হিসেবে চাকুরী করার মধ্যে দিয়ে প্রতারণা করে আসছিল। এদিন (শনিবার) ভুয়া চিকিৎসক লুৎফর রহমান মিলনকে আটকের পাশাপাশি আল-আমিন বাজার এলাকার উজ্জ্বলের মালিকানাধীন আপন মেডিকেল ডায়াগণস্টিক সেন্টারটি সিলগালা করায় সংশ্লিষ্ট প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।