পুঠিয়ায় প্রতিমন্ত্রী আবদুল ওয়াদুদ দারা’কে গণসংবর্ধনা

0
336

ব্যুরো রাজশাহীঃ পুঠিয়ায় প্রতিমন্ত্রী আবদুল ওয়াদুদ দারাকে গণসংবর্ধনা দিয়েছে পুঠিয়া উপজেলা আ‘লীগ ও এলাকাবাসী। শুক্রবার (০৮ মার্চ) বিকাল ৪টায় পুঠিয়া পিএন সরকারি হাইস্কুল মাঠে এ গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা এমপি।

সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা থেকে রওনা হয়ে পুঠিয়া উপজেলার প্রবেশদার গাঁওপাড়া ঢালান থেকে নেতাকর্মীরা প্রতিমন্ত্রীকে অভ্যর্থনার মাধ্যমে পুঠিয়া পিএন সরকারি মাঠে নিয়ে আসে।

এর আগে পুঠিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হয়। সেখান থেকে তিনি পুঠিয়া পিএন সরকারি মাঠে পুঠিয়া এলাকাবাসী গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। গণ সংবর্ধনা অনুষ্ঠানে রাজশাহী জেলা আ‘লীগের সহ-সভাপতি প্রফেসর একরামুল হকের সভাপতিত্বে ও পুঠিয়া উপজেলা আ‘লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেকের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আ‘লীগের সহ-সভাপাতি জাকিরুল ইসলাম সান্টু, জেলা সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সামাদ মোল্লা, পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার এ,কে,এম নূরু হোসেন নির্ঝর, রাজশাহী জেলা আ‘লীগের উপ-দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, সদস্য গোলাম ফারুক, উপজেলা আ‘লীগের সভাপতি নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক মেয়র রবিউল ইসলাম রবি, কৃষকলীগের সভাপতি রাজিবুল হক রাজিব,পুঠিয়া সদর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক খ.ম.জাহাঙ্গীর আলম জুয়েল,কাউন্সিলর ইসমাইল হোসেন, কাউন্সিলর ও প্যানেল মেয়র মুকুল শেখ প্রমুখ।

উক্ত গণ সংবর্ধনা অনুষ্ঠানে পুঠিয়া-দুর্গাপুরের বিভিন্ন স্তরের নেতাকর্মীগণসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার সাধারণ মানুষেরা। অনুষ্ঠানের শেষে এলাকার বিভিন্ন সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, ও সাধারণ শ্রেণী পেশার মানুষেরা প্রতিমন্ত্রীকে ফুলেরতোড়া দিয়ে বরণ করেন।