চিতলমারীতে এমপি শেখ হেলাল উদ্দীনের সুস্থতা কামনায় দোয়া

0
67

সাগর মন্ডল, স্টাফ রিপোর্টার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের আশু রোগমুক্তি কামনায় বাগেরহাটের চিতলমারীতে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ মার্চ) বিকাল ৩ টায় চিতলমারী দাখিল মাদ্রাসায় এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় চিতলমারী দাখিল মাদ্রাসার সভাপতি শেখ কেরামত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসমত হোসেন।

দোয়া অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়। বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবলীগের আহ্বাযক শেখ নজরুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগ সভাপতি শেখ আতিয়ার রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াদ। দোয়ানুষ্ঠানে এমপি শেখ হেলাল উদ্দীনের আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনাসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেণ চিতলমারী দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ইদ্রিসুর রহমান ও সরকারী এস এম মডেল উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা হাফিজুর রহমান। এ সময় মাদ্রাসার সকল শিক্ষক, দলীয় নের্তৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।