শ্রীনগরে বেড়াতে এসে যুবকের আত্মহত্যা

0
453

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে মামা বাড়িতে বিয়ের অনুষ্ঠানে বেড়াতে এসে শিমু দাস (২১) নামে এক যুবক আত্মহত্যা করেছে। বুধবার সকালে উপজেলার কুকুটিয়া দাসপাড়া থেকে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত শিমু দাস পার্শ্ববর্তী লৌহজং উপজেলার হাট নওপাড়া বাজার সংলগ্ন দক্ষিণ চারিগাঁও গ্রামের স্বপন দাসের পুত্র।

স্থানীয়রা জানান, শিমু দাস কুকুটিয়া গ্রামে তার মামা মদন দাসের ভাতিজা কমল দাসের বিয়ে অনুষ্ঠানে এসেছিল। পাশেই দুলাভাই শুভ্রত দাসের বাড়িতে শিমু দাস রাতে একটি ঘরে একা ঘুমায়।

শিমুর বোন স্বর্ণা দাস ও তার আত্মীয়-স্বজনের দাবী শিমু দাস মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিল। এদিন সে বসতঘরের দুতলায় একা ঘুমিয়েছিল। সে সকলের অগচরে গলায় ফাস দিয়ে মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য মো. তপন শেখ জানান, শিমু এখানে বেড়াতে এসে বোনের বাড়ি থাকছিল। বুধবার দিবাগত রাতে ওই বাড়ির একটি ঘরে একাই ঘুমিয়েছিল। সকালের দিকে শ্রীনগর থানার এসআই মানিক ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান।

সাব-ইন্সপেক্টর মো. মানিক মৃধা জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।