শ্রীনগরে বিদেশী পিস্তল-গুলিসহ গ্রেফতার ২

0
252

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে বিদেশী পিস্তল ও গুলিসহ মো. রাসেল (৩১) ও সুজন (২১) নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে শ্রীনগর-দোহার আ লিক সড়কের বাইপাস এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এর মধ্যে রাসেল ১৩টি মামলার আসামী। গ্রেফতারকৃত সুজন বাঘড়ার চিহ্নিত সন্ত্রাসী রাসেলের অন্যতম সহযোগী।

পুলিশ জানায়, শ্রীনগর-দোহার সড়কের বাইপাসের মুখে পুলিশ চেকপোস্ট বসায়। রাত ৪ টার দিকে রাসেল ও সুজন মোটরসাইকেলে করে যাওয়ার সময় পুলিশ তাদের মোটরসাইকেল থামায়। এ সময় রাসেলের দেহ তল্লাশী করে মেড ইন ইউএসএ লেখ ১টি পিস্তল, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে। পুুলিশ তাৎক্ষনিক ভাবে রাসেল ও সুজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

রাসেল শ্রীনগর উপজেলার বাঘড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী। কিছু দিন আগে তার আপন চাচীকে তলপেটে গুলি করেছিল। সেই মামলায় আটক হয়ে কয়েকদিন আগে জামিনে আসে। রাসেলের বিরুদ্ধে অস্ত্র-গুলি, চাঁদাবাজি ও দস্যুতাসহ ১৩টি মামলা রয়েছে। সে বাঘড়ার আলোচিত শাহীন হত্যা মামলারও আসামী ছিল বলে জানা গেছে। রাসেল মধ্য বাঘড়া এলাকারা হাশেম হাওলাদারের ছেলে। তার সহযোগী সুজন একই এলাকার হযরত আলীর ছেলে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল্লাহ আল তায়াবীর জানান, রাসেল এলাকার চিহ্নিত সন্ত্রাসী। রাসেল ও তার সহযোগীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রেকর্ড করা হচ্ছে।