হিজলা মাধ্যমিক বিদ্যালয়ের ৫১ তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

0
107

সাগর মন্ডল, স্টাফ রিপোর্টার: বাগেরহাটের চিতলমারীর ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ হিজলা মাধ্যমিক বিদ্যালয়ের ৫১ তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৪ মার্চ) সকাল ১০ টায় জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক সাদা কবুতর উড়িয়ে দুই দিন ব্যাপী এ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেণ হিজলা মধ্যমিক বিদ্যালয়ের ব্যবস্থপনা কমিটির সভাপতি ও হিজলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবু শাহীন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণপদ মোহলী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী লিটন, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী নাজমুল ইসলাম, কাজী ওলিউর রহমান, কাজী ইকবাল, শেখ ওলিউর রহমান, সংরক্ষিত মহিলা সদস্য শারমীন আক্তার, ইউনিয়ন শ্রমিক লীগ নেতা শেখ বোরহান উদ্দীন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাহফুজ কাজী প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতাটির পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আশীষ কুমার দত্ত।