বগুড়ার শেরপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে মুরগী বিতরণ

0
65

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগীদের মাঝে বিনামূল্যে মুরগী, খাদ্য ও ঘর বিতরণ করা হয়েছে। রবিবার সকাল ১১ শেরপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতাল চত্বরে ৩৩০ জন সুবিধাভোগীর মধ্যে এসব সামগ্র বিতরণ করা হয়।

শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন জিহাদীর সভাপতিত্বে বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ মজিবর রহমান মজনু। এছাড়াও বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন ভাপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান শাহ্ জামাল সিরাজী, বাংলাদেশ আওয়ামীলীগের শেরপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, ভারপ্রাপ্ত উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ রেহানা খানম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে মজিবর রহমান মজনু বলেন, বর্তামান সরকার দেশের মানুষের উন্নয়নের জন্য কাজ করছে। তারই ধারাবাহিকতায় আজ শেরপুরের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে মুরগী বিতরণ করা হচ্ছে। এর মধ্যমে তাদের অর্থনৈতিক সমৃদ্ধির পাশাপাশি জীবন মানের উন্নয়ন ঘটবে। তাই তিনি বর্তমান সরকারের প্রতি আস্থা রাখার জন্য জনগণের প্রতি আহবান জানান।