মনপুরার বিচ্ছিন কলাতলী ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী সালাউদ্দিন

0
177

ভোলা প্রতিনিধি: ভোলার বিচ্ছিন্ন মনপুরা দ্বীপের ৫নং কলাতলী ইউপি পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে জনপ্রিয়তায় শীর্ষে টিউবওয়েল প্রতিকের প্রার্থী সালাউদ্দিন।

প্রচার-প্রচারণা ও গণসংযোগে জনগণের উৎসমুখর পরিবেশে দেখা গেছে অন্য প্রার্থীদের থেকে সালাউদ্দিন মেম্বার জনপ্রিয়তায় শীর্ষে রয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, বিচ্ছিন্ন কলাতলী ইউনিয়ন এক সময় মনপুরা ইউনিয়নের সংযুক্ত ছিলো। সেখান থেকে আলাদা করে জনগণের সুবিধাতে ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সকল রক্তচক্ষুকে অপেক্ষিত করে প্রশংসনীয় ভুমিকা রেখেছে সালাউদ্দিন মেম্বার। কলাতলী ইউনিয়ন করতে গিয়ে জনপ্রতিনিধি হিসেবে তার পাপ্য থেকেও বঞ্চিত হয়েছেন জনপ্রিয় এ জনপ্রতিনিধি।

মিথ্যা ষড়যন্ত্র মূলক মামলার আসামী ও হয়েছেন সালাউদ্দিন। তৎকালিন ১নং মনপুরা ইউপির চেয়ারম্যান ও বর্তমান নব গঠিত কলাতলী ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদারের সার্বক্ষণিক সহযোগীতা ও অনুপ্রেরণায় ইউনিয়ন গড়ার পক্ষে কাজ করেছেন বলে ভোটারদের সাথে কথা বলে জানা গেছে।

ভোটার মোঃ নবির, ঈমন হোসেন, মোতাহার, মোঃ আজাদ জানান, আমাদের এ ইউনিয়নটি এবার নতুন গঠিত হয়েছে। এ ইউনিয়ন গড়ে তুলতে বর্তমান চেয়ারম্যানের পর দ্বিতীয় অবদান সালাউদ্দিন মেম্বারের। তাই আগামী ৯ই মার্চ নির্বাচনে অতীতের মত এবারো জনগণ সালাউদ্দিন কে টিউবওয়েল মার্কা ভোট দিয়ে নির্বাচিত করবে ইনশাল্লাহ।

খাদিজা, স্বপ্না, মালেকা জানান, গরীব ভূমিহীনদের জন্য সালাউদ্দিন মেম্বার কাজ করেছে। আমরা তাকেই নির্বাচিত করবো।

মেম্বার প্রার্থী সালাউদ্দিন জানান, মনপুরা ইউপি পরিষদের তিনবার মেম্বার ছিলাম। আমি মনে করেছি ওই ইউনিয়নের সাথে সংযুক্ত থাকলে আমার কলাতলীর মানুষ নায্য সুবিধা পাবে না। যার জন্যই আমাদের চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদারের সহযোগীতায় ইউনিয়ন গঠনের পক্ষে কাজ করি। অবশেষে কলাতলীর মানুষের মনের কথা বুঝতে পেরে চরফ্যাশন-মনপুরার গণমানুষের নেতা সাবেক পরিবেশ বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয় কলাতলীকে ইউনিয়ন হিসেবে অনুমোদন দিয়ে কলাতলীবাসীকে ধন্য করেছে।

তিনি আরো বলেন, কলাতলীর মানুষের সুযোগ সুবিধাতে মনপুরা ইউনিয়ন পরিষদের সদস্য হয়েও আমার পাপ্য থেকে বঞ্চিত হয়েছি, মিথ্যা ষড়যন্ত্রের শিকার হয়েছি তবুও নিজের স্বার্থের জন্য কাজ করিনি। করেছি কলাতলীর মানুষের জন্য। আশা করি আমি যে ভাবে মানুষের জন্য কাজ করেছি, ৪নং ওয়ার্ডের মানুষ ও আমার জন্য কাজ করে আগামী ৯ই মার্চ টিউবওয়েল মার্কা ভোট দিয়ে আমাকে অতীতের মত তাদের সেবক হিসেবে নির্বাচিত করবে ইনশাল্লাহ।