ফের বিয়ে করছেন অনুপম রায়

0
60

ভারতের জনপ্রিয় গায়ক অনুপম রায়। ফের বিয়ের পিঁড়িতে বসছেন টলিপাড়ারই গায়িকা প্রস্মিতা পালের সঙ্গে। আগামী ২ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই রেজিস্ট্রি করেই বিয়ে করবেন অনুপম।

বিয়ে প্রসঙ্গে আনন্দবাজারকে অনুপম বলেন,পাত্রী প্রস্মিতা। দেখা যাক কী হয়! আমি আশাবাদী বলেই বিয়ে করছি। আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, প্রশমিতা ও অনুপমের আগে থেকেই বন্ধুত্ব ছিল। পরে তা প্রেমে পরিণত হয়।

প্রশমিতা বলেন, ‘বিগত এক বছর ধরে আমরা সম্পর্কে রয়েছি। তার পর মনে হল যে, পরবর্তী পর্যায়ে আমরা এগোতে পারি। তার পরেই বিয়ের সিদ্ধান্ত নিই।’

এছাড়া নতুন জীবনের যাত্রা নিয়ে প্রশমিতা বলেন, ‘নতুন একটা যাত্রা শুরু করতে চলেছি। আমি খুবই আশাবাদী। আমাদের চারপাশে সকলে ভাল থাকলে আমরা ভালই থাকব।’

২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম রায়। প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেম। সেই প্রেম পরিণতি পায় ২০১৫ সালে। বিয়ের ছবছরের মাথায় বিচ্ছেদের কথা ঘোষণা করেন পিয়া ও অনুপম।

এর পর গত বছরের নভেম্বরে মাসে অপুপমের বন্ধু পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অনুপমের প্রাক্তন পিয়া ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারেন।

দু-বার বিয়ে ভেঙেছে অনুপমের। তবে প্রেমে আস্থা হারাননি গায়ক। এটি হতে যাচ্ছে অনুপমের তৃতীয় বিয়ে।

প্রস্মিতা ও অনুপম একসঙ্গে ‘হাইওয়ে’ ছবিতে ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানটি গেয়েছিলেন। এ ছা্ড়াও প্রস্মিতার গাওয়া ‘সাজনা’ কিংবা ‘হতে পারে না’ গানগুলি বেশ জনপ্রিয়।