উত্তরা সেক্টর-১২ ওয়েলফেয়ার সোসাইটির কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন

0
142

মনির হোসেন জীবন: উৎসবমুখর ও অত্যন্ত জাকজমকপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে অনুষ্টিত হয়েছে উত্তরা সেক্টর-১২ ওয়েলফেয়ার সোসাইটির (২০২৪-২০২৬) মেয়াদী কার্যনির্বাহী পরিষদের নির্বাচন।

নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন শরীফ সান্টু এবং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন মো: দেলোয়ার হোসেন। দু’টি প্যানেলের মধ্যে এই নির্বাচন অনুষ্টিত হয়। শরীফ সান্টু ও দেলোয়ার হোসেন প্যানেল থেকে ৬ জন এবং অপর প্যানেল থেকে ১৫ জন নির্বাচিত হয়েছেন।

গত শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত উত্তরা ১২ নং সেক্টর পার্কে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

কার্যনির্বাহী কমিটির নির্বাচিত কর্মকর্তারা হলেন, সভাপতি শরীফ সান্টু, সিনিয়র সহ-সভাপতি: এ.কে.এম নাসির উল্যাহ, সহ-সভাপতি: মোহাম্মদ আক্তারুজ্জামান, সহ-সভাপতি মফিজ উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. দেলোয়ার হোসেন, অর্থ সম্পাদক : কাজী মোঃ আবুল হাছান, সাংগঠনিক ও প্রচার সম্পাদক মোঃ মাজেদুল হক, নিরাপত্তা সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শাহীন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জসিম উদ্দিন, ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ মনজুর হোসেন খান, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ খালেদুর রহমান, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মিসেস নাহিদা বেগম, দপ্তর সম্পাদক হুসাইন এম. কবির, নির্বাহী সদস্য মোঃ নাসির উদ্দিন, নির্বাহী সদস্য: প্রকৌশলী মোঃ কবিরুজ্জামান,নির্বাহী সদস্য মোঃ সামসুল ইসলাম, নির্বাহী সদস্য মোঃ সুজন আলী
নির্বাহী সদস্য মোঃ রুহুল ইসলাম
নির্বাহী সদস্য মোঃ ওবায়েদুর রহমান ও
নির্বাহী সদস্য হাসান মাহমুদ সুজন।

এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, ডঃ এ.টি.এম. শরীফ উল্লাহ, তার সহযোগী হিসেবে ছিলেন নির্বাচন কমিশনার ইঞ্জিনিয়ার এম.আর. বসুনীয়া ও নির্বাচন কমিশনার আবু সালেহ মোহাম্মদ শাহনেওয়াজ।