রাত ১১:২৯ সোমবার ২১শে অক্টোবর, ২০১৯ ইং

হরিপুরে সংঘর্ষে আহত ৭, ১৪৪ধারা জারি

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ১০, ২০১৯ , ১:৩৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : রংপুর
পোস্টটি শেয়ার করুন

জে, ইতি, (হরিপুর) ঠাকুরগাঁও: কমিটির অনুমোদন ছাড়াই সদস্য অর্ন্তভুক্ত করার অভিযোগ আ’লীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে সংঘর্ষ হয় এতে আহত ৭ জন, এদের মধ্যে একজনের রহিম নামে একজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে উপজেলা হাসপাতালে কর্মরত চিকিৎসকরা।

এরপরে উপজেলা প্রশাসন হরিপুর নতুন বাজার হইতে উপজেলা মোড় পর্যন্ত ১৪৪ ধারা জারি করে। হরিপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম ১৪৪ ধারা জারির বিষয়টি নিশ্চিত করেছেন।  বুধবার (৯ অক্টোবর) বিকেলে হরিপুর উপজেলা দলীয় কার্যালয়ে সভাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

হরিপুর উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রিপন ও উপজেলা ভাইস চেয়ারম্যান এবং উপজেলা আ’লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম পুস্প অভিযোগ করে বলেন, কমিটির কাউকে না জানিয়ে ত্যাগী নেতাদের বাদ দিয়ে নতুন ১৭ জন সদস্য অন্তর্ভক্ত করায় নেতাকর্মীরা বিক্ষুদ্ধ হয়।

এসময় দু’গ্রুপে মধ্যে সংঘর্ষ বাঁধে এতে বেশ কয়েকজন আহত হয়। পরে পরিস্থিত নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেও পরিস্থিতি নিয়ন্ত্রন না হলে ১৪৪ ধারা জারি করেন প্রশাসন।

এ বিষয়ে হরিপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম জানান, উপজেলা আ’লীগের মধ্যে কোন্দলের কারনে এ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে সন্ধ্যা ৬টা থেকে দলীয় কার্যালয় এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তা বলবদ থাকবে।

Comments

comments