তুরাগে আওয়ামীলীগের অফিসে হামলা-ভাংচুর

0
155

স্টাফ রিপোর্টার: রাজধানী তুরাগের উলুদাহা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোবাইল ফোনে হুমকীসহ তুরাগ থানা ৫২ নং ওয়ার্ড আওয়ামীলীগের অফিস ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার ভোর আনুমানিক ৬টার দিকে তুরাগের উলুদাহা এলাকার ৫ নং ব্রিজ সংলগ্ন ৫২ নং ওয়ার্ড আওয়ামীলীগের অফিসের সাটারে লাথি মেরে সাটার ভেঙে ফেলার ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোনো মুহূর্তে বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করছে এলাকাবাসী।

জানা গেছে, তুরাগের উলুদাহা এলাকার বাসিন্দা ওমর আলীর পুত্র রায়হান ও মরহুম মোঃ আলা উদ্দিনের পুত্র মোঃ ইমরান খান ওরফে সুলতান এ হামলা ও ভাংচুর চালিয়েছে। ঘটনার পর শফিকুল ইসলাম বাদী হয়ে তুরাগ থানায় রায়হান এবং সুলতানের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শফিকুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতে রায়হান আমাকে মেসেজ করে আমাকে হুমকি দেয়। শুক্রবার সকাল ছয়টায় রায়হান এবং সুলতান মাদক সেবন করে আওয়ামী লীগের অফিসে হামলা চালায়।

এ ব্যাপারে তুরাগ থানা দিয়াবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ টি এম আল আমিন বলেন, হামলার ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে । আমরা বিষয়টি সুষ্ট তদন্ত করবো। ঘটনাটি সত্য হলে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসবো।