অফিসার্স ক্লাব ঢাকা নির্বাচন ২০২৪; সাধারণ সম্পাদক পদে মেজবাহ উদ্দিন দোয়া প্রার্থী

0
425

আসন্ন অফিসার্স ক্লাব ঢাকা নির্বাচন ২০২৪ এ সাধারণ সম্পাদক পদে মেজবাহ উদ্দিন ১নং ব্যালটে দোয়া, সমর্থন ও মূল্যবান ভোট প্রার্থী।

উল্লেখ্য, আগামী ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ শুক্রবার সন্ধ্যা ৬.৩০ থেকে রাত ১০.৩০ পর্যন্ত ক্লাব মিলনায়তন ভবনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

সাধারণ সম্পাদক প্রার্থী মেজবাহ উদ্দিন বলেন, অফিসার্স ক্লাব ঢাকার পথচলায় আপনার পাশে ছিলাম। ভবিষ্যৎ দিনগুলোতেও আপনার সেবায় নিয়োজিত থেকে সার্বিক উন্নয়ন ও স্মার্ট ক্লাব বিনির্মাণে পাশে থাকতে চাই। আপনার দোয়া, সহযোগিতা ও আন্তরিক সমর্থন প্রত্যাশা করছি।

ভবিষ্যৎ কর্মপরিকল্পনা
১. আয়-ব্যয়সহ সকল কর্মকান্ডে স্বচ্ছতা ও জবাবদিহিতা অব্যাহত রাখব।
২. পরিপূর্ণ স্বাস্থ্যসেবা কেন্দ্র স্থাপন; একাধিক বিশেষজ্ঞ ডাক্তার সার্বক্ষণিক (দিবা-রাত্রি)/পার্ট টাইম বসার ব্যবস্থাসহ নামমাত্র মূল্যে বিভিন্ন পরীক্ষার জন্য ডায়াগনস্টিক সেন্টার ও ফিজিও থেরাপি সেন্টার স্থাপন।
৩. নতুন ভবনে পুরুষ, মহিলা ও বাচ্চাদের জন্য আলাদা ৩টি সুইমিংপুল, ৪টি ব্যাডমিন্টন কোর্ট, ৪টি টেবিল টেনিস কোর্ট, বিলিয়ার্ড কক্ষ, ২টি ইয়োগা কক্ষ, তাস ও দাবা কক্ষ, ১২০০ আসন বিশিষ্ট অডিটোরিয়াম, আলাদা সেমিনার কক্ষ স্থাপন।
৪. সিনিয়র সিটিজেনদের আলাদা ক্যাফেটেরিয়া ও লাউঞ্জ,সিনেপ্লেক্স, পুরুষ ও মহিলাদের আলাদা প্রেয়ার কক্ষ, জিম, স্কোয়াশ কোর্ট, মহিলাদের জন্য বিউটি পার্লার, উইমেনস্ কর্নার, কিড্স জোন, নীচতলায় গ্রোসারি শপ, মেডিসিন কর্নার, সেলুন ও লন্ড্রি স্থাপন।
৫. সদস্য ও অতিথিদের গাড়ী পার্কিংয়ের জন্য আন্ডার গ্রাউন্ডে ৩টি বেইজমেন্টে ৪৫০টি গাড়ী পার্কিংয়ের ডিজিটাল ব্যবস্থা।
৬. ক্লাবের উল্লেখযোগ্য কার্যক্রম অডিও-ভিডিও মাধ্যমে ধারণ করে ভবিষ্যতের জন্য সংরক্ষণের ব্যবস্থাকরণ।
৭. অ্যাপসের মাধ্যমে ক্লাবের অনুষ্ঠানের বিজ্ঞপ্তি প্রকাশ ও কুপন সংগ্রহ, মিলনায়তন বুকিং ও অনলাইনে বাসায় বসে বকেয়া চাঁদার পরিমাণ জানা ও পরিশোধের সিস্টেম চালুকরণ।
৮. ক্লাবের নতুন ভবনে প্রবেশে ক্লাব সদস্য ও পরিবারবর্গের জন্য স্মার্ট কার্ড প্রবর্তন।
৯. নির্মল চিত্ত বিনোদনের নিয়মিত ব্যবস্থা বৃদ্ধিকরণ।
১০. স্মার্ট ক্লাব ব্যবস্থাপনা পদ্ধতি চালু।