রাত ৯:২০ সোমবার ১৪ই অক্টোবর, ২০১৯ ইং

ফারুকীর ছবিতে অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিশেল

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ৭, ২০১৯ , ১:৫৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

চলচ্চিত্র ‘নো ল্যান্ডস ম্যান’-এর জন্য অভিনেত্রী খুঁজছিলেন মোস্তফা সরয়ার ফারুকী। অনেক যাচাই-বাছাইয়ের পর এই চরিত্রে অভিনয়ের জন্য নির্বাচিত করেছেন অস্ট্রেলিয়ান থিয়েটার অভিনেত্রী মেগান মিশেলকে। যদিও এই ছবিতে অভিনয়ের মধ্য দিয়েই তার শুরু হতে যাচ্ছে চলচ্চিত্রের যাত্রা।

এই বিদেশীর পাশাপাশি ফারুকীর ছবিতে যুক্ত হয়েছেন ইনডিপেনডেন্ট স্পিরিট পুরস্কারজয়ী মার্কিন প্রযোজক ও চলচ্চিত্র নির্মাতা শ্রীহরি শাথে। তিনি ‘এক হাজারি নোট’ নামের পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি বেশ কয়েকটি ইনডিপেনডেন্ট সিনেমা প্রযোজনা করেছেন। যেগুলো ইতিমধ্যেই বিশ্বের বিভিন্ন নামিদামী চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। চলচ্চিত্র নির্মাণ ও প্রযোজনার পাশাপাশি শ্রীহরি শাথে যুক্তরাষ্ট্রের কলম্বিয়া ইউনিভার্সিটির স্কুল অব আর্টসের সহকারী অধ্যাপক।

এখন পর্যন্ত ফারুকীর সবচেয়ে বড় প্রজেক্ট হলো ‘নো ল্যান্ডস ম্যান’। এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা এ ছবির মধ্য দিয়ে প্রযোজনায় আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। নওয়াজ ও তিশা ছাড়াও ছবিটি প্রযোজনা করছেন স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী ও ছবিয়াল।

জানা গেছে, আগামী বছরের শুরুতে ছবিটির দৃশ্যধারণ শুরু হবে। বাংলাদেশ ছাড়াও ভারত ও আমেরিকার বেশ কয়েকটি স্থান এই ছবির স্যুটিংয়ের জন্য নির্ধারণ করা হয়েছে।

Comments

comments