তরুণীকে অপহরণপূুর্বক ধর্ষণের এবং দেহব্যবসায় বাধ্য করার অভিযোগে গ্রেফতার-১

0
74

খুলনা প্রতিনিধি : র‌্যাব-৬ এর একটি বিশেষ দল খুলনার খান জাহান আলী থানাধীন আটরা গিলাতলা এলাকা থেকে অপহরণপূর্বক এক তরুণীকে ধর্ষণের এবং জোরপূর্বক দেহ ব্যবসা করানোর অপরাধে এক যুবককে গ্রেফতার করেছে ।

গত ১০ আগস্ট ভিকটিম নিজেই র‌্যাব-৬’র নিকট অপহরণপূর্বক ধর্ষণ ও জোরপূর্বক দেহ ব্যবসায় নিয়োজিতের ঘটনায় একটি অভিযোগ দায়ের করলে ঐ দিন রাত পৌনে ১২টায় খানজাহানআলী থানাধীন আটরা শেখপাড়া এলাকা থেকে কৌশলে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত অপহরনকারী রূপসা কাজদিয়া গ্রামস্থ মোঃ মুনসুর গাজীর পুত্র আশিক গাজী (২৫)।

র‌্যাব-৬ সূত্র জানায়, যশোর জেলার অভয়নগর থানার বাসিন্দা ভিকটিম (১৭) গত ১০ আগস্ট র‌্যাব-৬, খুলনা (স্পেশাল কোম্পানী)’র নিকট একটি অভিযোগ দায়ের করেন। গত ২০১৯ সালে তাকে জনৈক মোঃ আশিক গাজী(২৫) অপহরণ করে অবৈধভাবে পাচার করে পার্শ্ববর্তী দেশ ভারতের উত্তর প্রদেশের লখনৌতে নিয়ে যায়। সেখানে ভিকটিমকে আসামী আশিক জোরপূর্বক প্রায় একবছর আটকে রাখে এবং ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক ধর্ষণসহ তার অশ্লীল ভিডিও ও নগ্ন ছবি মোবাইলে ধারন করে সেগুলো তার ফোনে সংরক্ষণ করে রাখে। পরবর্তীতে জোরপূর্বক ভিকটিমকে দেহ ব্যবসায় লিপ্ত হতে বাধ্য করে। এছাড়াও ভিকটিমকে দালালের মাধ্যমে বিভিন্ন সময়ে বেঙ্গালুর ও কলকাতাসহ ভারতের বিভিন্ন স্থানে দেহব্যবসার জন্য নিয়ে যায়।

সর্বশেষ গত ২০ জুলাই আসামী আশিক ভিকটিমকে ভারত থেকে বাংলাদেশে নিয়ে এসে নিজ বাড়িতে নিয়ে জোরপূর্বক আটকে রাখে। সেখানে কয়েকদিন থাকার পর ভিকটিম কৌশলে তার বোনের বাড়ি ফুলতলা থানাধীন পায়গ্রামের কসবায় পালিয়ে যায়। পরবর্তীতে আসামি ভিকটিমকে ফোন দিয়ে পুনরায় ভারতে নিয়ে যাওয়ার জন্য ভয়ভীতি ও হুমকি প্রদান করে। ভিকটিম ভারতে যেতে রাজি না হলে সে তার মোবাইলে ধারণকৃত ভিকটিমের নগ্ন ছবি ও ভিডিও ফেইসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেবে বলে হুমকি দেয়। এতে কাজ না হলে আসামি আশিক নিজের ফেসবুক অ্যাকাউন্টসহ ভিকটিমের বিভিন্ন আত্মীয় স্বজনের ইমো এবং ফেসবুক মেসেঞ্জারে ভিকটিমের ধারণকৃত অশ্লীল ছবি এবং ভিডিওর স্ক্রীনশট পাঠাতে শুর করে। এতথ্যের ভিত্তিতে গত সোমবার (১০ আগস্ট) রাত পৌনে ১২টায় র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল খানজাহানআলী থানাধীন ১নং আটরা গিলাতলা ইউনিয়নের আটরা শেখপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে কৌশলে আসামী মোঃ আশিক গাজী (২৫) কে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীর দখলে থাকা ২টি মোবাইল ফোন এবং ২টি সীমকার্ড উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ এবং তার কাছ থেকে জব্দকৃত দুটি মোবাইল ফোন পরীক্ষা করে উপরোক্ত ঘটনার প্রাথমিক সত্যতার প্রমাণ পাওয়া যায়। গ্রেফতারকৃত আসামীকে খুলনার খানজাহান আলী থানায় হস্তান্তর করা হয়েছে ।