শরণখোলায় মাদকসহ চারজনকে আটক করেছে পুলিশ

0
148

সাগর মন্ডল, স্টাফ রিপোর্টার: শরণখোলায় মাদক বিক্রি ও সেবনের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় ও রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে গ্রেফতার ব্যক্তিদের বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- রায়েন্দা ইউনিয়নের উত্তর কদমতলা গ্রামের আবুল কালাম হাওলাদারের ছেলে ও উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক শহিদুল ইসলাম সোহাগ (৪২), একই ইউনিয়নের জিলবুনিয়া গ্রামের সায়েম গাজীর ছেলে ও উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি সেলিম গাজী (৩৮), খোন্তাকাটা ইউনিয়নের জানেরপাড় গ্রামের মৃত রশিদ শিকদারের ছেলে নাছির শিকদার (৫৫) এবং ওই ইউনিয়নের রাজৈর গ্রামের নুরুল হক আকনের ছেলে সোলায়মান আকন (৪০)।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ এ এইচ এম কামরুজ্জামান খান এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে শহিদুল ইসলাম সোহাগ ও সেলিম গাজীকে উত্তর কদমতলা গ্রামের খালেক ডক্তারের মাছের ঘের থেকে গ্রেফতার করা হয়েছে। এরা দু’জন মাদকসেবী। এছাড়া মাদক করাবারি নাছির শিকদার ও সোলায়মানকে রাজৈর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। এদের কাছ থেকে ৩৮ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আজ রোববার সকালে বাগেরহাট আদালতে চালান করা হয়েছে।