বিমানের প্রীতি টি-২০ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

0
147

শনিবার ১৭ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর মেডিকেল কমপ্লেক্স মাঠে বিমান বিপণন ও বিক্রয় পরিদপ্তর এবং বিমান অর্থ পরিদপ্তরের মধ্যে প্রীতি টি-২০ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত ম্যাচে বেশ কয়েকজন সাবেক জাতীয় দলের খেলোয়াড় অংশগ্রহণ করেন।

খেলায় টসে জিতে বিমান বিপণন ও বিক্রয় পরিদপ্তরের অধিনায়ক মোহাম্মদ সালাউদ্দিন (পরিচালক বিপণন ও বিক্রয়) ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে বিমান অর্থ পরিদপ্তর ১৮.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১১০ রান সংগ্রহ করে।

জবাবে ১১১ রানের টার্গেট তাড়া করে বিমান অর্থ পরিদপ্তরের অধিনায়ক মিজানুর রশীদসহ অন্যান্য বোলারদের নিয়ন্ত্রিত বোলিং এর কারনে শুরুতে উইকেট হারিয়ে চাপে পড়লেও বিমান বিপণন ও বিক্রয় পরিদপ্তর ১৮তম ওভারে ৩ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায়। দলের পক্ষে জাতীয় দলের সাবেক খেলোয়ার মুশফিক বাবু সর্বোচ্চ ২৯ রান ও অধিনায়ক মোহাম্মদ সালাউদ্দিন ১৮ রান সংগ্রহ করেন।

বিমান বিপণন ও বিক্রয় পরিদপ্তর দলের রয়হান ১১ রানের বিনিময়ে ৫ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন।

ম্যাচ শেষে বিজয়ী ও বিজিত উভয় দলের মধ্যে ট্রফি বিতরণ করা হয়। এসময়ে উপস্থিত ছিলেন পরিচালক বিপনন ও বিক্রয় (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সালাউদ্দিন, অর্থ পরিদপ্তরের মহাব্যবস্থাপক মিজানুর রশীদ, কার্গো পরিদপ্তরের মহাব্যবস্থাপক মহিউদ্দিন আহমেদ সহ বিমান এর বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।