মানিকগঞ্জের সাটুরিয়ায় রাতে নিখোঁজ, সকালে ব্যবসায়ীর লাশ উদ্ধার

0
192

মোহাম্মদ জহিরুল ইসলাম,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: মানিকগঞ্জের সাটুরিয়ায় মুদি দোকাদার আব্দুর রউফ রোমান (৫০) নামে এক ব্যবসায়ীর মৃত্যুদেহ উদ্ধার করেছে সাটুরিয়া থানা পুলিশ।

নিহত ব্যক্তি সাটুরিয়া উপজেলার দরগ্রাম ইউনিয়নের গাছবাড়ী এলাকার মৃত নাছির উদ্দীনের ছেলে ।

১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে উপজেলার গাজীখালী নদীর পাড়ের আব্দুস সামাদ মিয়ার লেবু ক্ষেত থেকে রোমানের মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে মরদেহ প্রেরণ করেছে পুলিশ।

নিহতের মামা অবসরপ্রাপ্ত সেনা সদস্য মো. আব্দুল ওয়াহিদ জানান, রোমান উপজেলার দরগ্রাম ইউনিয়নের গাছবাড়ি এলাকায় নিজ বাড়ির কাছেই মুদি দোকান করে। ১৪ ফেব্রুয়ারি বুধবার রাত ১১টা পর্যন্ত দোকানে ছিলেন। রাত সাড়ে ১১টার দিকে দোকান বন্ধ দেখে তার বাসায় তাকে খোঁজ করি। পরে তাকে না পেয়ে সম্ভাব্য বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি। পরে রাতেই থানা পুলিশকে বিষয়টি অবগত করি।

আজ বৃহস্পতিবার সকালে গাজীখালী নদীর পাড়ের আব্দুস সামাদ মিয়ার লেবু ক্ষেতে তার মরদেহ দেখে এলাকাবাসী স্বজনদের জানান। পরে পুলিশ খবর পেলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় মানিকগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. কামরুল হাসান, র‍্যাব ৪ সিপিসি ৩ কমান্ডার লেফটেন্যান্ট আরিফ হোসেন, থানা অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্ল্যা ও দরগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলিনূর বকস রতন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কামরুল হাসান বলেন, র‍্যাব, ডিবি, পিবিআই ও থানা পুলিশ ঘটনার রহস্য উদঘাটন ও তদন্তের কাজ করছে। নিহতের শরীরে আঘাতের কিছু চিহ্ন রয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।