শৈলহাদ বাকপুর কারামতিয়া কামিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

0
105

সাগর মন্ডল, স্টাফ রিপোর্টার: বাগেরহাটের চিতলমারীতে শৈলদাহ বাকপুর কারামতিয়া কামিল মাদ্রাসার ২০২৪ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান ও সার্বিক সফলতা কামায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টায় মাদ্রাসা সেমিনার হলে এ বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন খান।

বিশেষ অতিথি ছিলেন চিতলমারী একাডেমিক সুপার ভাইজার প্রদীপ কুমার ভৌমিক, রহমতপুর মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শাহ মোহামুদুল্লাহ, চর বানিয়ারী দাখিল মাদ্রাসার সুপার মোঃ সাহাবুদ্দিন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাদ্রাসার উপাধ্যক্ষ সৈয়দ নূর মোহাম্মদ, সহ-সভাপতি নাহিদ শিকদার, শৈলদাহ এস ইএস ডিপি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি আলম শেখ প্রমুখ।

সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠানে মাদ্রাসার সকল শিক্ষক, শিক্ষার্থী অভিভাবক ও শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন। বিদায় সংবর্ধনা শেষে শিক্ষার্থীদের সফলতা কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন মাদ্রাসার শিক্ষক ইউনুস আলী ও মোস্তাফিজুর রহমান।