ধর্ষণ মামলায় মাদ্রাসা পরিচালক আটক

0
103

বরিশাল নগরীর কাশিপুরে ধর্ষনের অভিযোগে এক মাদ্রাসার পরিচালককে আটক করেছে পুলিশ। ধর্ষনের শিকার এক নারীর মামলায় তাকে আটক করা হয়। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে তাকে আটক করা হয়। তবে বিষয়টি জনসস্মুখে আসে রোববার (১১ ফেব্রুয়ারি)। আটককৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে মামলার তদন্ত কর্মকর্তা বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার এসআই ছগির হোসেন জানান, নগরীর কাশিপুর জেলা আনসার কমান্ডেন্ট কার্যালয় সংলগ্ন দারসুল কুরআন মাদ্রাসায় হেফজ বিভাগের এক শিক্ষার্থীর মা বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে থানায় এসে একটি ধর্ষন মামলা দায়ের করেন।

নগরীর কাটপট্টি এলাকার বাসিন্দা ওই নারী মামলায় অভিযোগ করেন দারসুল কুরআন মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা মুবিনুল ইসলাম তাকে জোরপূর্বক ধর্ষন করেছেন। ব্যাক্তিগত জীবনে তিনি তালাকপ্রাপ্তা হওয়ার কারনে হুজুর বিভিন্ন সময় তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। অবশেষে মাদ্রাসায় সুযোগ বুঝে তাকে ধর্ষন করেন।

এ ঘটনায় তিনি থানায় এসে মামলা দায়ের করলে বৃহস্পতিবার রাতেই নগরীর কালিজিরা এলাকার ভাড়া বাসা থেকে ওই পরিচালককে আটক করা হয়। পরে তাকে আদালতে সোপর্দ করলে বিচারক জেল হাজতে প্রেরন করেন।

স্থানীয়রা জানয়েছেন, কাশিপুরের নুরুল উকিলের পরিবারের সদস্যদের একটি ভবনে গত প্রায় দুই বছর যাবৎ ভাড়া নিয়ে ওই মাদ্রাসা পরিচালনা করে আসছেন হাফেজ মুবিনুল ইসলাম। তার বিরুদ্ধে শিক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ নিয়ে নিম্ন মানের খাবার পরিবেশনের অভিযোগ রয়েছে।