সংসদে দুটি স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হলেন সাংসদ শিবলী সাদিক

0
113

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর-৬ আসনে টানা তিনবারের সংসদ সদস্য মো. শিবলী সাদিক তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

বুধবার বিকেলে জাতীয় সংসদে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে, সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতিক্রমে তার পক্ষে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী কমিটি গঠনের নাম প্রস্তাব করলে তা কণ্ঠভোটে সর্বসম্মতিক্রমে পাস হয়।

সংসদ সদস্য শিবলী সাদিক বলেন, আমাকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত করায় আমি সংসদ নেতা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ এবং ধন্যবাদ জ্ঞাপণ করছি আমাকে এ মহান দায়িত্ব দেবার জন্য।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ভালোবেসে আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা আমি সুচারুভাবে পালন করার চেষ্টা করব এবং মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রেখে এ মহান দায়িত্ব পালনের পাশাপাশি জনগণের সেবা করে যাব।

এদিকে, শিবলী সাদিক এমপি সংসদে দুটি স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হওয়ার খবরে দিনাজপুর-৬ আসনের নির্বাচনী এলাকা বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর ও ঘোড়াঘাট উপজেলার সর্বস্তরের জনতা তাকে নানাভাবে শুভেচ্ছা জানাচ্ছেন।