বাগমারা মাদক ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

0
96

রুস্তম আলী শায়ের,বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় ‘বাগমারা মাদক ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি’ ও তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার বেলা সারে ১১টায় তাহেরপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

বাগমারা মাদক ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির আহ্বায়ক ও তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম সামসুজ্জোহা মামুন এর সভাপতিত্বে মুঠোফোনে বক্তব্য রাখেন রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য ও ডাক,টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রনালায় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাবুল খাঁ ভারপ্রাপ্ত মেয়র তাহেরপুর পৌরসভা,তাহেরপুর ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ সাইদুর রহমান,মাওলানা আবুল কাশেম,তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জবান আলী,শিক্ষক ফারুক আহমেদ,জাতীয় সাংবাদিক সংস্থার বাগমারা উপজেলা সভাপতি দৈনিক যুগান্তর এর বাগমারা উপজেলা প্রতিনিধি আবু বক্কর সুজন,হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোরশেদ আলম,তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক প্রামনিক,কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম ফরাসী,দপ্তর সম্পাদক খোরশেদ আলম,নির্বাহী সদস্য রবিউল ইসলাম,সাংবাদিক নাজিম হাসান,রাঙ্গা সহ প্রমূখ।