ধামরাইয়ে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0
128

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে দৈনিক যুগান্তর পত্রিকার দুইযুগ পূর্তি ২৫ বছরে পদার্পণ উপলক্ষে বর্ণাঢ্য র ্যালি,২৫ পাউন্ড ওজনের কেককাটা অনুষ্ঠান , আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে জমকালো উৎসব মুখর আনন্দঘন পরিবেশে উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দৈনিক যুগান্তর পত্রিকার দুইযুগ পূর্তি ২৫ বছরে পদার্পণ উপলক্ষে দৈনিক যুগান্তর পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি, ধামরাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি শামীম খান এর আয়োজনে ধামরাই উপজেলা পরিষদের চত্তর থেকে এক বর্ণাঢ্য র ্যালি বের হয় ধামরাইয়ের বিভিন্ন এলাকা পদক্ষিন করে উপজেলা পরিষদের চত্তরে এসে শেষ হয়।

এরপর ধামরাই উপজেলা পরিষদের অডিটোরিয়ামে দৈনিক যুগান্তর পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি ও ধামরাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শামীম খান এর সভাপতিত্বে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ধামরাই উপজেলা প্রেসক্লাবের দ্বি – বার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা অফিসার এসএম হাসান।

দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকীর এ’অনুষ্ঠানে পবিত্র কোরআন সহ দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা নজরুল ইসলাম খান।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি মো: হাবিবুর রহমান খান হাবিব, রিপোর্টার্স ক্লাবের সভাপতি আদনান হোসেন,দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার সাভার প্রতিনিধি সোহেল রানা সহ ধামরাই উপজেলা প্রেসক্লাবের সদস্যবৃন্দ,বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

আলোচকবৃন্দ দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠার পর থেকেই সত্য, বস্তুনিষ্ঠ সংবাদ সাহসিকতার সহিত প্রকাশ করে যাচ্ছে যা দেশের সামাজিক ও সার্বিক উন্নয়নে বিশেষ ভূমিকা রয়েছে। সকল আলোচকবৃন্দ দৈনিক যুগান্তর পত্রিকার উন্নতি কামনা করেন।