ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন, ২৪ ঘণ্টায় হত্যাকারী গ্রেফতার!

0
149

পরিমল চন্দ্র বসুনিয়া, লালমনিরহাট:লালমনিরহাটের আদিতমারীতে ছোট ভাইয়ের কোদালের কোপে বড় ভাই খুনের ঘটনার চব্বিশ ঘণ্টার মধ্যে আসামি গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (৮ফেব্রুয়ারি) বিকালে লালমনিরহাট জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে লালমনিরহাট পুলিশ সুপার সাইফুল ইসলাম এ কথা জানান।

এর আগে বুধবার (৭ফেব্রুয়ারি) তথ্য প্রযুক্তির সাহায়তায় রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার চেংমারারি ইউনিয়নের ক্লাব বাজার এলাকা থেকে হত্যার শিকার মিজানুর রহমানের ছোট ভাই রবিউল ইসলামকে গ্রেফতার করে থানা পুলিশ। হত্যার শিকার মিজানুর বসিনটারী এলাকার খাইরুল ইসলামের বড় ছেলে।

পুলিশ জানায়, ওই উপজেলার বসিনটারী এলাকায় গত ৫ ফেব্রুয়ারি সকালে জমিতে সেচ দেওয়ার ড্রেনকে তৈরিকে কেন্দ্র করে ছোট ভাইয়ের কোদালের আঘাতে গুরুতর আহত হয় বড় ভাই মিজানুর রহমান। ওই দিনেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ভোর রাতে তিনি মারা যান।

পুলিশ আরো জানায়, নিহতের স্ত্রী জমিলা খাতুন বাদী হয়ে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে আদিতমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সূত্রের ভিত্তিতে অভিযান চালিয়ে রংপুরের মিঠাপুকুরের চেংমারী এলাকা থেকে আসামী রবিউল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। পরে বৃহস্পতিবার আসামি রবিউল ইসলামকে আদালতে হাজির করা হলে ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

লালমনিরহাট পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, মামলার তদন্ত অব্যাহত আছে। তদন্ত শেষে ঘটনার আরও বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।