পর্যটন মেলায় বিমানের আন্তর্জাতিক রুটের টিকিটে ১৫ শতাংশ ছাড়

0
81

‘বিমান ঢাকা ট্রাভেল মার্ট ২০২৪’ উপলক্ষে সব আন্তর্জাতিক রুটের টিকিটে ১৫ শতাংশ বিশেষ মূল্য ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের গ্র্যান্ড বলরুমে তিন দিনব্যাপী এ মেলার উদ্বোধন করা হয়। চলবে শনিবার (১০ ফেব্রুয়ারি) পর্যন্ত।

দেশের এভিয়েশন ও পর্যটনবিষয়ক পাক্ষিক ম্যাগাজিন দ্য বাংলাদেশ মনিটর এ মেলার আয়োজন করেছে। মেলার টাইটেল স্পন্সর হিসেবে অংশ নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্র জানায়, মেলায় বিমান স্টল থেকে টিকিট কিনলে বিমানের আন্তর্জাতিক রুটের টিকিটে ১৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এছাড়া রয়েছে র্যাফেল ড্রয়ে ফ্রি কাপল টিকিট জেতার সুযোগ। মেলা উপলক্ষে বিমানের সোশ্যাল মিডিয়া ও ব্র্যান্ডিং বাংলাদেশ ক্যাম্পেইন চলছে। এ ক্যাম্পেইনে অংশ নিলেও বিভিন্ন রুটে ফ্রি কাপল টিকিট জয়ের সুযোগ রয়েছে।

মেলার পাশাপাশি ৮-১০ ফেব্রুয়ারির মধ্যে বিমানের যেকোনো সেলস্ কাউন্টার, বিমান কলসেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭, বিমান ওয়েবসাইট www.biman-airlines.com ও মোবাইল অ্যাপস্ থেকে টিকিট কিনলেও ১৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।

বিমানের ফ্লাইট শিডিউল অনুযায়ী যেকোনো তারিখের টিকিট এ ডিসকাউন্টে কেনা যাবে। ক্যাশের পাশাপাশি বিকাশ, নগদ, রকেট, ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে টিকিটের মূল্য পরিশোধ করা যাবে। অনলাইন টিকিটিংয়ের ক্ষেত্রে প্রমোকোড BIMANDTM ব্যবহার করতে হবে।