সাংবাদিক আলআমিন বিন আমজাদ এর জন্মদিনে ফুলবাড়ী থানা প্রেসক্লাবের শুভেচ্ছা

0
209

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, দৈনিক জনতা ও দৈনিক নবরাজ প্রতিনিধি, সাংবাদিক আল আমিন বিন আমজাদ এর জন্মদিন আজ। তার জন্মদিনে ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সদস্যবৃদ শুভেচ্ছা জানান।

৭ ফেব্রæয়ারি ১৯৯১ সালে ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপি’র হাজির মোড়ে মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। তার পিতার নাম মোঃ আমজাদ আলী,মাতার নাম মোছাঃ আমেনা বেগম। পরিবারিক ভাবে তিন ভাই ও এক বোনের মধ্যে তিনি দ্বিতীয়।

ফুলবাড়ীতে দাপিয়ে বেড়া এই সংবাদকর্মী বর্তমান ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এর পদে আছেন। তিনি জাতীয় দৈনিক জনতা ও দৈনিক নবরাজ-এ ফুলবাড়ী প্রতিনিধি হিসেবে কাজ করছেন। এছাড়াও অনলাইন নিউজ পোর্টাল দৃশ্য পট, মানব চিত্র, সময়ের পথ,পাবলিক বাংলা, উত্তর বঙ্গের সংবাদ,দৈনিক বিজয় সংগ্রাম সহ বেশ কয়েকটি জনপ্রিয় নিউজ পোর্টালে দিনাজপুর জেলা ও ফুলবাড়ী উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। ২০১৭ সালে ফুলবাড়ী অনলাইন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক লিমন হায়দারের হাত ধরে সাংবাদিকতা শুরু করেন বর্তমান ফুলবাড়ী উপজেলার খুরধার লেখক সাংবাদিক আল আমিন বিন আমজাদ।

সাংবাদিকতার পাশাপাশি সমাজ সেবায় বিশেষ ভূমিকা রেখে যাচ্ছেন এই সাংবাদিক। তিনি বর্তমান বাংলাদেশের জনপ্রিয় জাতীয় আন্দোলন নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার অর্থ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। এছাড়াও তিনি বীর মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান একাডেমীর প্রচার সম্পাদক,ফুলবাড়ী মানব সেবা রক্তদাতা সংগঠনের প্রধান সমন্বয়ক,ফুলবাড়ী বøাড ব্যাংকের প্রধান উপদেষ্টা,ফাইভ স্টার ক্লাব এর দপ্তর সম্পাদকসহ বিভিন্ন সমাজ সেবামূলক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন। তিনি ২০১৪ সালে বাংলাদেশের সর্ববৃহৎ এরাবিক ইউনিভার্সিটি হাটহাজারী মাদরাসা থেকে দাওরায়ে হাদীস(মাস্টার্স)সম্পন্ন করেন। এছাড়াও বাংলা সাহিত্যের উপর বিশেষ প্রশিক্ষণ গ্রহণ করেন। খুরধার এই কলম যোদ্ধার জন্য রইল অফুরন্ত ভালোবাসা ও শুভকামনা।