বাগেরহাটের মোল্লারহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১,আহত ২

0
137

সুমন,মোংলা(বাগেরহাট)সংবাদদাতা:বাগেরহাটের মোল্লারহাট থানা এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গুরুতর আহত ২ জন। গতকাল রাত আনুমানিক ১০:৪০দিকে মোল্লারহাট থানাধীন খুলনা-ঢাকা মহাসড়ক ঘাটবিলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মোংলা থেকে ঢাকা যাওয়ার পথে প্রাইভেট কার মেট্রো গ ২৯-২১২৬ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ঘাটবিলা নামক স্থানে মহাসড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লেগে ঝালকাঠি জেলার জয়খালি গ্রামের আব্দুল হামিদের ছেলে মো:হুমায়ুন কবির ঘটনা স্থলে মারা যান।গাড়ি চালক বাগেরহাট জেলার মোংলা থানার সুন্দরবন ইউনিয়নের নিরোদ বিশ্বাসের ছেলে দীপক বিশ্বাস সহ গাড়িতে থাকা অজ্ঞাত গুরুতর আহত হন।নিহতের মৃতদেহ উদ্ধার করা হয় এবং আহতদেরকে তৎক্ষনাৎ মোল্লারহাট থানা পুলিশ,হাইওয়ে পুলিশ,ফায়ার সার্ভিস যৌথভাবে উদ্ধার করে মোল্লারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ মেডিকেলে প্রেরন করা হয়।

মোল্লারহাট থানা অফিসার ইনচার্জ এস এম আশরাফুল আলম বলেন ঘটনার সংবাদ পেয়ে সঙ্গীও ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করা হয়।রোডে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।