রুসদী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

0
59

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার তন্তর ইউনিয়নের রুসদী গ্রামে অবস্থিত রুসদী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে শত বছরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানটির নিজস্ব খেলার মাঠে আনন্দ ও উৎসবমুখর পরিবেশের মধ্যে দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মো. মোশারেফ হোসাইন।

বিদ্যালয়টির এডহক কমিটির সভাপতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুরাইয়া আশরাফীর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান শেখের স ালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তন্তর ইউপি চেয়ারম্যান মো. আলী আকবর। এ সময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি মো. শাইদুর রহমান, অভিভাবক সদস্য মো. ফরহাদ হোসেন পেল্টু ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবক, স্থানীয় ইউপি সদস্যগণ।

বিভিন্ন ইভেন্টে অনুষ্ঠিত খেলায় অংশ গ্রহনকারী বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। আমন্ত্রিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।