নান্দাইলে পরিকল্পনামন্ত্রীর উপস্থিতিতে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

0
93

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রীর উপস্থিতিতে ৮০ জন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহমঞ্জুরীর চেক বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১লা ফেব্রুয়ারি) নান্দাইল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের আয়োজনে উক্ত বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিতানের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি মাননীয় পরিকল্পনামন্ত্রী ও নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মেজর জেনারেল আব্দুস সালাম (আরসিডিএস, পিএসসি অব:) এমপি।
নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পালের সভাপতিত্বে ও নান্দাইল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আহসান উল্লাহ’র সঞ্চালনায় জনপ্রতি হতদরিদ্র পরিবারের মাঝে ২ বান করে মোট ১৬০ বান ঢেউটিন ও জনপ্রতি ৬ হাজার টাকা করে মোট ৪ লাখ ৮০ হাজার টাকার গৃহ মঞ্জুরীর চেক বিতরণ করা হয়।

মাননীয় পরিকল্পনামন্ত্রী বেলা ২টায় সরকারি সফরে নিজ উপজেলা নান্দাইলে আগমনে গার্ড অব অনার শেষে প্রশাসনিক দপ্তর প্রধানগণের সাথে মতবিনিময় করেন এবং সভা শেষে ঢেউটিন ও চেক বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। পরে তিনি মোয়াজ্জেমপুর ইউনিয়নের রামজীবনপুর গ্রামে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজিত কর্মীসমাবেশে যোগদান করেন।

এসময় নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম শাহান, সাবেক সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটন, ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইয়া, রফিকুল ইসলাম রেণু, এডভোকেট আসাদুজ্জামান নয়ন, সাবেক ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।