বিপিএল থেকে বিরতি নিলেন ম্যাশ

0
44

জাতীয় সংসদে হুইপের দায়িত্ব পালনের জন্য বিপিএলে বিরতি নিলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। বুধবার (৩১ জানুয়ারি) সিলেট ছেড়ে ঢাকায় চলে আসলেন তিনি।

ফ্র্যাঞ্চাইজির একটি সূত্র জানিয়েছে, সকাল ৯টা ৪৫ মিনিটের ফ্লাইটে ঢাকায় চলে গেছেন মাশরাফি। আপাতত দুই ম্যাচের জন্য ফ্র্যাঞ্চাইজি থেকে ছুটি নিয়েছেন তিনি। সিলেট পর্বে পরের দুই ম্যাচ খেলবেন না। দেখা যেতে পারে ঢাকার ফিরতি পর্ব থেকে। তবে ঢাকা পর্বে টিম হোটেলে যোগ দেবেন তিনি।

এক বিজ্ঞপ্তিতে সিলেট স্ট্রাইকার্স জানিয়েছে, জাতীয় সংসদে হুইপের দায়িত্ব নিতে বিপিএলের ১০ম সংস্করণ থেকে বিরতি নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি। রাজনৈতিক দায়িত্ব পালন এবং ব্যস্ততার ফাঁকে সুযোগ মিললে টুর্নামেন্টের পরবর্তী সময়ে সিলেটের হয়ে খেলবেন মাশরাফি। সিলেট স্ট্রাইকার্সের সহ অধিনায়ক মোহাম্মদ মিঠুন মাশরাফির অনুপস্থিতিতে অধিনায়কের দায়িত্ব পালন করবেন।

মাশরাফির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ফ্র্যাঞ্চাইজি বলেছে, ফ্র্যাঞ্চাইজি দল সিলেট স্ট্রাইকার্স দলের প্রতি মাশরাফির প্রতিশ্রুতি পূরণের জন্য কৃতজ্ঞতা জানাচ্ছে এবং তাঁর ফেরার অপেক্ষায় আছে।

ব্যস্ততা, চোট জর্জর শরীরীভাষা, নিজের হতাশাজনক পারফরম্যান্স সব মিলিয়ে মাশরাফি স্বতঃস্ফূর্ত সময় পার করছেন না। মাঠে বোলিংয়ে-ফিল্ডিংয়ে কোনো ঠিকঠাক পাওয়া যাচ্ছে না তাঁকে। দলও ৫ ম্যাচ খেলে সব কটি হেরেছে। পাঁচ ম্যাচে মধ্যে বোলিং করেছেন ৩ ম্যাচে। উইকেটে পেয়েছেন মাত্র ১টি। ব্যাট হাতে করেছেন ৮ রান।