পাতরাপাড়া মানবকল্যান ভোগ্যপন্য সমবায় সমিতি লি: এর উদ্দ্যগে শীতবস্ত্র বিতরন

0
82

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর জেলার হামিদপুর ইউপির পাতরাপাড়া মানবকল্যান ভোগ্যপন্য সমবায় সমিতি লি: এর উদ্দ্যগে শীতবস্ত্র বিতরন। শনিবার সকাল সাড়ে ১০টায় পাবর্তীপুর উপজেলার পাতরাপাড়া মানবকল্যান ভোগ্যপন্য সমবায় সমিতি লি: এর উদ্দ্যগে ৫শতাধিক নারী পুরুষের মাঝে শীতবস্ত্র হিসাবে শাল চাদর বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ০৯নং হামিদপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রেজওয়ানুল হক। শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাতরাপাড়া বসবাড়ী রক্ষা কমিটির সভাপতি নূর মোহাম্মাদ আবুল কালাম আজাদ।
অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হামিদপুর ইউপি সদস্য মোঃ সাইদুর রহমান, বসবাড়ী রক্ষা কমিটির সদস্য মোঃ জুলফিকার আলী ভূট্টু, মোঃ আকতারুজ্জামান, মোঃ মাইনুদ্দিন সহ সকল সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পাতরাপাড়া বসবাড়ী রক্ষা কমিটির সভাপতি নূর মোহাম্মাদ আবুল কালাম আজাদ জানান, এলাকার ব্যক্তিবর্গের সহযোগীতায় পাতরাপাড়া মানবকল্যান ভোগ্যপন্য সমবায় সমিতি লি: এর উদ্দ্যগে এই এলাকার প্রায় ৫শতাধিক অসহায় মানুষের হাতে শীতবস্ত্র শাল চাদর বিতরণের কার্যক্রম আজকে সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। আমরা চেষ্টা করব সবসময় এভাবে মানুষের পাশে থাকার জন্য। এই এলাকার লোকজন কয়লাখনি কারণে অনেক ক্ষতিগ্রস্থ হয়েছে আমি সমাজের বৃত্তবান ও এলাকার জনপ্রতিনিধিদের দৃষ্টিআকর্ষণ করব আপনারা সকলে এই ক্ষতিগ্রস্থ মানুষদের পাশে দাড়াবেন।

এই সংগঠনে কেউ যদি আর্থিক সহায়তা দিতে চান তাহলে বিকাশের মাধ্যমে ০১৭১২০০০০১৩ এই নম্বরে পাঠাতে পারেন। তিনি আরও বলেন আপনাদের পাঠানো অর্থ অসহায় মানুষদের কাছে পৌঁছে দেওয়া হবে।

এ বিষয়ে হামিদপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রেজওয়ানুল হক জানান, অন্যন্য এলাকার তুলনা দিনাজপুর অঞ্চলে শীতের তীব্রতা বেশি বিশেষ করে কয়লাখনির আশেপাশে বড় জলাশস থাকায় শীতের তীব্রতা বেশি অনুভব হয়। আজকের এই শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানটি নিসন্ধেহে মহতি কাজ। আমি এই সংগঠনের উন্নতি ও সমৃদ্ধি কমনা করছি।

শীতবস্ত্র পেয়ে এলাকার নারী পুরুষরা অনেক অনন্দিত হয়েছে এবং তারা এই সংগঠনের প্রতি কৃজ্ঞতা জানিয়েছে।