ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ১১০তম ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

0
46

রনজিত কুমার পাল( বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাই উপজেলার পৌর শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ এর ১১০তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান -২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ১১০তম ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয় বারের মতো নির্বাচিত ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কবির মোল্লা, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো: সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জুলেখা প্রমুখ।

শিক্ষার মান নিয়ে কথা বলেছেন বেনজীর আহমদ এমপি। তিনি বলেন, শিক্ষার মান বৃদ্ধি করতে হবে। শিক্ষার উন্নয়ন ঘটাতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানটি ইতিমধ্যে সরকারীকরন করা হয়েছে এর মান উন্নয়ন করার দায়িত্ব শিক্ষকদের।

তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র বক্তব্যে তুলে ধরে বলেন হার্ডিঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় ও কলেজের ২য় তলা ভবনটি ৪র্থ তলায় উন্নীত করে দেয়া হবে। স্কুলের জরাজীর্ণ সীমানা প্রাচীর ( বাউন্ডারি) পুনঃ নির্মাণ করা হবে ঘোষণা দেন ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের ১১০ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে
পুরস্কার প্রদান করেন।