বগুড়ার শেরপুরে বিকাশ ব্যবসায়ীর ৪ লাখ টাকা ছিনতাই

0
78

শেরপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শেরপুরে বিকাশ ব্যবসায়ী মাহবুবুর রহমানের গলায় ছুরি ঠেঁকিয়ে প্রায় ৪ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। ২৩ জানুয়ারী মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে জয়লা বটতলা বাজার এলাকায় এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। এ ঘটনায় শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার সুঘাট ইউনিয়নের চককল্যানী গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে মাহবুবুর রহমান দীর্ঘদিন ধরে জয়লা বটতলা এলাকায় বিকাশ ও এজেন্ট ব্যাংকিং এর ব্যবসা করে আসছিল। প্রতিদিনের ন্যায় ২৩ জানুয়ারী মঙ্গলবার রাত পৌনে ১০ টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে পাশার টুপির ঘরের সামনে গেলে একদল ছিনতাইকারী তার পথরোধ করে মাথায় সজোরে আঘাত করে। এতে মাহবুব মাটিতে পড়ে যায়। পরে তাদের হাত থেকে পালোনের চেষ্টা করলে ছিনতাইকারীরা তার গলায় ছুরি ঠেকিয়ে কাছে থাকা ব্যবসার প্রায় ৪ লাখ টাকা ও একটি মোবাইল ছিনতাই করে নিয়ে যায়।

পরে স্থানীয়রা ব্যবসায়ী মাহবুব কে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। এ ঘটনায় ভুক্তভোগীর চাচা নুরুল ইসলাম বাদি হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনাচর্জ মো. রেজাউল করিম রেজা বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।