চিতলমারীতে শেখ হেলাল উদ্দীনের পক্ষে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

0
121

সাগর মন্ডল, স্টাফ রিপোর্টার: বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের পক্ষ থেকে চিতলমারীতে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার রাত ৮ টায় উপজেলা মিলনায়তনে এ কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিক্ষাবিদ পীযূষ কান্তি রায়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়। বিশেষ অতিথি ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, এমপি শেখ হেলাল উদ্দীনের ব্যক্তিগত সহকারী ফিরোজুল ইসলাম, বাগেরহাট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জায়সী আসরাফী জেমস।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ নিজাম উদ্দীন, শেখ বেল্লাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ কেরামত আলী, অবনী মোহন বসু, শামীম আনোয়ার বাবু, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক শেখ নজরুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক শেখ মাহাতাবুজ্জামান, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াদসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।