ভোলায় জলদস্যুতার প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন জলদস্যু আটক

0
92

ইয়ামিন হোসেন, ভোলা: ভোলা রাজাপুরের মেঘনা নদীতে জলদস্যুতার প্রস্তুতিকালে ১৫ রাউন্ড গুলি ও দুইটি পাইপগানসহ তিন জলদস্যুকে আটক করেছে ভোলার গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার রাতে গোপন সংবাদ ভিত্তিতে গোয়েন্দা পুলিশ(ডিবি) এস আই আসাদুজ্জামান এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে রাজাপুর ৩নং ওয়ার্ডের কোড়ালিয়া স্কুল সংলগ্ম মেঘনা নদীর পাড় থেকে তাদের আটক করেন।

আটকৃতরা হলেন রাজাপুর ৩নং ওয়ার্ডের বাসিন্দা মিরাজ খালাসি (৪০), তার সহযোগী ধনিয়া নাসির মাঝির বাসিন্দা আব্বাস উদ্দিন, রাজাপুর ৬নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ রুবেল।

বুধবার (২৪শে জানুয়ারী) সকালে ভোলার পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং এ তথ্য দিয়েছেন ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মামুনুর অর রশিদ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার বলেন, আটকৃতরা নদীতে ডাকাতির প্রস্ততিকালে তাদের আটক করা হয়। আটকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে তারা নদীতে জলদস্যুতার সাথে জড়িত। এ ছাড়া বিভিন্ন চর দখলেও দখলদারের পক্ষে তারা কাজ করেন।

আটকৃত তিন জলদস্যু কে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করে বের করা হবে তাদের সাথে কারা জড়িত এবং জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান মামুনুর অর রশিদ।

প্রেস ব্রিফিং এ আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান মিয়া, সদর সার্কেল রিপন চন্দ্র, ওসি ডিবি এনায়েত হোসেন, ওসি ডিএসবি মীর খায়রুল কবিরপ্রমুখ।