বাগমারার সাংসদ কে গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সংবর্ধনা প্রদান

0
48

বাগমারা প্রতিনিধিঃরাজশাহী-৪ বাগমারা আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের উদ্যোগে মঙ্গলবার (২৩জানুয়ারী) বিকেলে রমজানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রভাষক আশরাফুল ইসলাম বাবুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কছিম উদ্দিন সরদার এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে সংবর্ধিত হন সাংসদ অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী বার এসোসিয়েশনের সভাপতি ও জেলা আ’লীগের সহ-সভাপতি অ্যাড. ইব্রাহিম হোসেন, রাবির সাবেক অধ্যাপক ড. পিএম শফিকুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ-সভাপতি অ্যাড. জাকিরুল ইসলাম সান্টু, শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, সাবেক ইউপি চেয়ারম্যান সুরাত আলী, সাবেক ইউপি আ’লীগের সভাপতি আকতারুজ্জামান বুলবুল প্রমূখ। এছাড়াও জেলা উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেনী ও পেশার লোকজন উপস্থিত ছিলেন। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।