দিনাজপুরের কাহারোলে মোটরসাইকেলসহ ৩ মাদক বিক্রেতা আটক

0
68

স্টাফ রিপোর্টার: দিনাজপুরের কাহারোলে ৯০ পিস ভারতীয় নেশা জাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট ও একটি মোটরসাইকেল সহ ৩ যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার ২২ জানুয়ারি বিকালে ঢাকা-পঞ্চগড় মহাসড়কের ধারে কাহারোল উপজেলার ষোলমাইল বাজারে তিন যুবকের গতিবিধি সন্দেহ জনক হলে মাদক নির্মূল যুব সংঘ কমিটির নেতৃবৃন্দ ও স্থানীয়রা একটি মোটরসাইকেল সহ তিন যুবক কে আটক করে।

আটকৃতরা হলেন- দিনাজপুর জেলা সদর এর দক্ষিণ বালুয়াডাঙ্গা এলাকার বাবুল ইসলামের ছেলে বাপ্পি (২৮), একই এলাকার বাচ্চু মোহাম্মদ ওরফে (বাচ্চু) এর ছেলে রাব্বি (২৩) ও রেজাউল করিমের ছেলে মো: রুবেল হোসেন (৩২)।

১৬ মাইল মাদক নির্মূল কমিটির সভাপতি দুলাল মিয়া জানায়, অপরিচিত ছেলে তিন জনের ঘুরাফেরা সন্দেহ জনক হলে আমরা তাদের জিজ্ঞাসাবাদ করি, তারা আমাদেরকে চ্যালেঞ্জ করলে স্থানীয় ছেলেরা তাদেরকে সার্চ করলে ঐ তিন যুবকের কাছে ভারতীয় নেশা জাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট ৯০ পিস পাওয়া যায়। আমরা তাৎক্ষণিক কাহারোল থানা পুলিশকে ঘটনাটি জানিয়ে সংবাদ দেই।

কাহারোল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবুল কুমার রায়ের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৩ যুবককে গ্রেফতার করেন এবং ৯০ পিস ভারতীয় নেশা জাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট ও মাদকদ্রব্য বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি ডিসকাভার ১৩৫ সিসি মোটরসাইকেল উদ্ধার আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে কাহারোল থানার অফিসার ইনচার্জ ফারুকুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে রাতে কাহারোল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর এ ২৯(ক) একটি মামলা দায়ের করা হয়েছে। যাহার মামলা নং -৭। তারিখ -২২/০১/২০২৪।