ধামরাইয়ে শীতার্তদের পাশে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুল লতিফ

0
66

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে ৪৫ হাজার শীতবস্ত্র কম্বল ও চাদর বিতরণ করার উদ্দেশ্য নিয়ে উপজেলার বিভিন্ন এলাকার অসহায় হতদরিদ্র শীতার্তদের পাশে দাঁড়িয়েছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ফজিলাতুন্নেছা স্মৃতি সংসদের চেয়ারম্যান, ঢাকা জেলা আওয়ামী যুবলীগের সাবেক নির্বাহী সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শিল্পপতি মোহাম্মদ আব্দুল লতিফ।

সোমবার (২২ জানুয়ারি -২০২৪) দিনব্যাপী ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের গোয়ালদী, ডাউটিয়া, বাদেগাওয়াইল ও কাইটামারা গ্রামের অসহায় হতদরিদ্র শীতার্তদের মাঝে এসব কম্বল ও চাদর (শাল) বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন মোহাম্মদ আব্দুল লতিফ।

এ’সময় ধামরাই আওয়ামী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের সাবেক সদস্য খায়রুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, নান্নার ইউনয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল বাশার বাদশা, যুবলীগ নেতা হানিফসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।
মোহাম্মদ আব্দুল লতিফ বলেন,মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছে। তাই এ শীতে কোন মানুষ যেন কষ্টে না থাকে তার জন্য গত বছরের মতো এবারও আমি ব্যক্তিগত উদ্যোগে ধামরাই উপজেলার ১৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার অসহায় হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে ৪০ হাজার কম্বল ও ৫ হাজার চাদর (শাল) বিতরণ কার্যক্রম শুরু করেছি।পর্যায়ক্রমে সমগ্র উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা এলাকার অসহায় হতদরিদ্র শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র কম্বল ও চাদর বিতরণ কার্যক্রম অব্যাহত রাখবো।

তিনি আরো বলেন আমি ধামরাইবাসীর সেবা করতে চাই। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য সকলের কাছে দোয়া ও সমর্থন প্রার্থী।