সরিষাবাড়ীতে আন্তঃজেলা গরু চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

0
55

তৌকির আহাম্মেদ হাসু, স্টাফ রিপোর্টার: জামালপুরের সরিষাবাড়ীতে আন্তঃজেলা গরু চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।গতকাল রোববার বিকেলে গ্রেপ্তারকৃত চোরদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) মুশফিকুর রহমান।গ্রেপ্তারকৃত চোররা হলেন, ঢাকার ধামরাই উপজেলার শফিকুল ইসলাম (২৬) ও মোতালেব হোসেন (২৪)। তারা আন্তঃজেলা চোর চক্রের সদস্য।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার গভীর রাতে তারাকান্দি-ভূঞাপুর মহাসড়কে গরুসহ একটি পিকআপভ্যান দ্রুতগতিতে যাচ্ছিল।তা দেখে টহলরত পুলিশের সন্দেহ হয়।পরে পিকআপভ্যানটি থামাতে বললে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় টহলরত পুলিশ সদস্যরা তাদের ধাওয়া করে পিকআপভ্যানটি আটক করে এবং পিকআপে থাকা দুটি গরু উদ্ধার করে।পরে উপজেলার পিংনা ইউনিয়নের মেইয়া গ্রামের মোমিনুল ইসলাম গরু দুটির মালিক চিহ্নিত হওয়ায় তাকে বাদী করে দুই চোরসহ ৫-৭ জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি চুরির মামলা দায়ের করে।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) মুশফিকুর রহমান বলেন, আটককৃত চোররা আন্তঃজেলা চোর চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে গরু চুরির মামলা নিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।গরু চুরির বিষয়ে রাত্রিকালীন টহলরত পুলিশরা সতর্ক আছেন বলে জানান তিনি।