বাগমারার গণিপুর ইউনিয়নবাসীর সঙ্গে নবনির্বাচিত সাংসদের সৌজন্য সাক্ষাত

0
89

বাগমারা প্রতিনিধিঃরাজশাহীর বাগমারা উপজেলার গণিপুর ইউনিয়নের সর্বস্তরের মানুষের সঙ্গে বুধবার (১৭জানুয়ারী) সৌজন্য সাক্ষাত করেছেন নবনির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ। সাংসদের আগমনে ইউনিয়নবাসীর মাঝে ব্যাপক উৎসাহ-আনন্দ দেখা দেয়।

জানা যায়,অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভের পর তৃনমূল পর্যায়ের সাধারন ভোটারদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করার জন্য নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে উপজেলার সর্ব-বৃহৎ ইউনিয়ন গণিপুরে যান সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ। এসময় তিনি এলাকার রাস্তা-ঘাটসহ কি কি সমস্যা রয়েছে তা স্থানীয়দের কাছ থেকে জানতে চাইলে স্থানীয়রা তা জানান। ভোটের আগে যেভাবে ভোট প্রার্থনা করেন একই ভাবে তিনি সাধারন মানুষদের সঙ্গে ভোটে জয়লাভের পর দেখা করে এলাকার উন্নয়নে তার সঙ্গে সকলকে থাকার আহ্বান জানান।

সৌজন্য সাক্ষাতকালে সাংসদ কালাম বলেন, আমি আপনাদের ভোটে জয়ী হয়েছি, আমার জয় মানেই আপনাদের জয়। আপনারা আমাকে যেভাবে সম্মানিত করেছেন, আমিও আপনাদের সুখে-দুখে পাশে থাকতে চাই। অচিরেই প্রতিটি ইউনিয়নের উন্নয়ন কাজ আরম্ভ হবে। আপনারা আপনাদের এলাকার সমস্যাগুলো চিহ্নিত করে জানান, আমি সর্বাত্বক ভাবে তা সমাধানের চেষ্টা করবো।

বুধবার গণিপুর ইউনিয়নের মোহনগঞ্জ, মাদারিগঞ্জ, হাসনীপুর, আচিনঘাট, আক্কেলপুরসহ বিভিন্ন গ্রাম ও বাজার এলাকায় ঘুরে ঘুরে জনসাধারনের সঙ্গে সাক্ষাত করেন। বিভিন্ন মোড়ে মোড়ে সাংসদ কে ফুলেল শুভেচ্ছা জানান স্থানীয় বিভিন্ন শ্রেনী ও পেশার মানুষ।

এসময় সঙ্গে ছিলেন, জেলা আ’লীগের সহ-সভাপতি বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাড. জাকিরুল ইসলাম সান্টু,রাজশাহী জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মাহাবুর রহমান,বাগমারা উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মাষ্টার আব্দুল জব্বার, ভবানীগঞ্জ দলীয় লেখক সমিতির সভাপতি অহিদুল ইসলাম, তাহেরপুর পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা, তাহেরপুর কলেজ ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক কোরবান খাঁ,রাজশাহী জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান সুজন,গনিপুর ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটি আহবায়ক মোঃ রাজ্জাক বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল হক,বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অধ্যক্ষ মোঃ রহিদুল ইসলাম, গোয়ালকান্দি ইউপির চেয়ারম্যান আলমগীর সরকার সহ প্রমুখ।