প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাল হাবিপ্রবির গণতান্ত্রিক শিক্ষক পরিষদ

0
77

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় লাভ করে বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক নবগঠিত সরকারকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক শিক্ষক পরিষদ।

বুধবার (১৭ জানুয়ারি) গণতান্ত্রিক শিক্ষক পরিষদের এডহক কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মো. মোস্তাফিজার রহমান এবং এডহক কমিটির সদস্য-সচিব প্রফেসর ড. শ্রীপতি সিকদার স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের নবগঠিত সরকার ও মন্ত্রীসভাকে অভিনন্দন জানায় সংগঠনটি।

বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ বলেন, ‘৭ জানুয়ারি ২০২৪ তারিখ অনুষ্ঠিত অবাধ ও সুষ্ঠু দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ নৌকা প্রতীক নিয়ে ২২৩ টি আসনে টানা চতুর্থ বারের মতো ঐতিহাসিক জয়লাভ করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, শেখ হাসিনাসহ নির্বাচিত সকল সংসদ সদস্যকে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী “গণতান্ত্রিক শিক্ষক পরিষদ” এর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা ।’

তারা আরো বলেন, ‘’গণতন্ত্রের মানস কন্যা, ক্ষুধা ও দারিদ্র মুক্ত আধুনিক ও স্মার্ট বাংলাদেশের রূপকার শেখ হাসিনা এমপি, সংসদনেতা ও প্রধানমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করায় তাঁকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। তাঁর সুদক্ষ নেতৃত্বে এই দেশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বপ্নের সোনার বাংলায় রুপান্তরিত হবে, এ প্রত্যাশা ব্যক্ত করেন। এই অগ্রযাত্রায় “গণতান্ত্রিক শিক্ষক পরিষদ” এর সকল সদস্য তাদের অবস্থান থেকে নিষ্ঠার সাথে সংশ্লিষ্ট দায়িত্ব পালনে সচেষ্ট থাকবে।