ঠাকুরগাঁওয়ে মাদক বিরোধী ও অসামাজিক কার্যকলাপ রোধে উন্মুক্ত সভা অনুষ্ঠিত

0
59

কনকনে শীতকে উপেক্ষা করে ঠাকুরগাঁওয়ে মাদক বিরোধী ও অসামাজিক কার্যকলাপ রোধে উন্মুক্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার রাত ৯ টায় ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নের মহেশপুর ও পারপূগী গ্রামের সচেতন যুব সমাজের আয়োজনে আসির এর হাসকিং মিলে এ সভাটি অনুষ্ঠিত হয়।

জামালপুর ইউনিয়নের ইউপি সদস্য মো. মজিরুল ইসলামের সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্য দেন চেয়ারম্যান এস এম মুস্তাক। বিশেষ অতিথির বক্তব্য দেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান চৌধুরী (মনা), সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা, সাবেক জেলা পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল হক হিরু চৌধুরী, সাবেক ইউপি সদস্য মো. ফয়জুল ইসলাম, সদর থানার এসআই বদিউরজ্জামান সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

এসময় এলাকায় মাদকের ভয়াবহতা ও অসামাজিক কার্যকলাপের কথা তুলে ধরে মাদক ও অসামাজিক কার্যকলাপের প্রতিকারের জন্য সহযোগিতা চান আয়োজনকারি যুবকরা।

জনকল্যাণে এমন সামাজিক অনুষ্ঠানের আয়োজন করায় সাধুবাদ জানিয়ে প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথিরা সকলকে আগে নিজেদেরকে সংশোধন ও অভিভাবকদের সচেতন হয়ে সন্তানদের দিকে নজর দেওয়ার এবং ছেলে মেয়েরা কোথায় কি করছে, কার সাথে চলাফেরা করছে সেই দিকে বিশেষ ভাবে নজড় রাখার অনুরোধ করেন । এছাড়াও স্থানীয় প্রশাসন চেয়ারম্যানের পক্ষ থেকে মাদক ও অসামাজিক কার্যকলাপ রোধে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন ইউপি চেয়ারম্যান ।

কনকনে শীতের রাতকে উপেক্ষা করে সভায় এলাকার শতাধিক যুবকসহ সকল বয়সের মানুষ উপস্থিত ছিলেন।