বাগেরহাটে দুর্ঘটনার কবলে সেনা প্রধানের বোন

0
57

এস. এম সাইফুল ইসলাম কবির,বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন বাংলাদেশ সেনাবাহীনি প্রধান এস এম শফিউদ্দিন আহমেদ এর বোন মিসেস রুনু রেজা। সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে খুলনা-ঢাকা মহাসড়কের উপজেলার লখপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ, মিসেস রুনু রেজা প্রাইভেটকারে করে (মেট্রো-ঘ-৪২-৫২০৯) খুলনা থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়া হন। গাড়িটি ফকিরহাটের লখপুর নামক স্থানে পৌঁছালে মোংলা থেকে ছেড়ে আসা একটি অজ্ঞাত নামা দ্রুতগামী কাভার্ড ভ্যান প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে উল্টে পড়ে যায়। এতে গাড়ির চালক আহত ও গাড়িটি ক্ষতিগ্রস্থ হলেও অপর তিন যাত্রী প্রাণে রক্ষা পায়। তাৎক্ষনিকভাবে ড্রাইভারের দক্ষতায় গড়িটি রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা এড়িয়ে সড়কের পাশে খাদে উল্টে পড়ে। এতে ধরনের ক্ষয়ক্ষতির হাত থেকে সকলে রক্ষা পেয়েছে।

খবর পেয়ে কাটাখালী হাইওয়ে পুলিশ ও র‌্যাব-৬ এর উদ্ধারকারী দল তাদের উদ্ধার করে খুলনায় নিয়ে যায়। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের বাসায় পৌঁছে দেওয়া হয়।

কাটাখালী হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, অজ্ঞাতনামা কাভার্ড ভ্যানটি শনাক্ত করার চেষ্টা চলছে।